সংবাদ শিরোনাম :
বাগেরহাটে আসামির পলায়ন, দুই কনস্টবল বরখাস্ত!

বাগেরহাটে আসামির পলায়ন, দুই কনস্টবল বরখাস্ত!

বাগেরহাটে আসামির পলায়ন, দুই কনস্টবল বরখাস্ত!
বাগেরহাটে আসামির পলায়ন, দুই কনস্টবল বরখাস্ত!

বার্তা ডেস্কঃ বাগেরহাটের চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্র থেকে মাদক মামলার এক আসামি পালিয়ে যাওয়ার পর দুই পুলিশ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ।

মাদক মামলার আসামি তন্ময় মণ্ডল (২০) ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি কর্তব্যরত দুই পুলিশ সদস্যদের ধাক্কা দিয়ে পালিয়ে যান।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানান, তন্ময়ের পাহারায় ছিলেন চিতলমারী থানার কনস্টেবল আব্দুর রউফ ও শওকত আলী। দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে তাদের সাময়িক বরখাস্ত করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

চিতলমারী ইউনিয়নের খড়মখালী গ্রামের বলরাম মণ্ডলের ছেলে তন্ময়ের বিরুদ্ধে চিতলমারী থানায় মাদক ও তিনটি চুরির মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চিতলমারী থানার ওসি অনুকুল চন্দ্র সরকার বলেন, গত ২ এপ্রিল রাতে চিতলমারীর খাসেরহাট এলাকায় পুলিশ অভিযান চালায়। তখন দৌঁড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া দিয়ে তন্ময়কে আটক করে।

“ধাওয়া খেয়ে রাস্তায় পড়ে গিয়ে কোমরে আঘাত পায় তন্ময়। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে দশটি ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।”

ওই ঘটনায় তন্ময়ের বিরুদ্ধে চিতলমারী থানায় মাদক আইনে মামলা করেন এসআই মারফত আলী। পরে চিকিৎসার জন্য তন্ময়কে পুলিশি পাহারায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ওসি বলেন, “বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তন্ময় বাথরুমে যেতে চাইলে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ তার হাতকড়া খুলে দেয়। এ সময় তন্ময় বিছানা থেকে নেমেই পুলিশকে ধাক্কা মেরে দৌঁড়ে পালিয়ে যান।”

তন্ময়কে গ্রেপ্তার করতে পুলিশের একাধিক দল অভিযান চালাচ্ছে বলে পুলিশ সুপার পঙ্কজ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com